Top

Welcome to Official Website of Kazi Office Gazipur.

info@kaziofficegazipur.com
kazijashimbd@gmail.com
Call Us :
+88 01711-282820

Welcome To Diabari Kazi Office

কাজী অফিস গাজীপুর

কাজী অফিস গাজীপুর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন মন্ত্রণালয় কর্তৃক সরাসরি অনুমোদিত (নিয়োগপ্রাপ্ত) বিবাহ ও তালাক রেজিষ্ট্রি অফিস । বাংলাদেশের যে কোন এলাকার নাগরিক ও প্রবাসী বাংলাদেশীগণ এখান থেকে তাদের বিয়ে ও তালাক রেজিষ্ট্রি করতে পারেন ।

শরীয়া ও পারিবারিক আইন, তথ্য, নলেজ এবং টেকনোলজি ব্যবহারে এই কাজী অফিসের সুনাম দীর্ঘদিনের ।  কাজী অফিস গাজীপুর এর  অনলাইন ও ফ্রি কনসালটেশন সার্ভিস একটি জনপ্রিয় সেবা হিসেবে ইতোমধ্যে জনসাধারণের নিকট প্রসিদ্ধি লাভ করেছে ।  Kazi Office Gazipur নামে এর একটি facebook page এবং website-এ সমৃদ্ধ একটি নিউজ বুলেটিন (ব্লগ) রয়েছে । এখান থেকে বিয়ে-তালাক সংক্রান্ত যাবতীয় পরামর্শ ও আইনী ব্যাখ্যা পেয়ে উপকৃত হচ্ছেন দেশ-বিদেশে অবস্থানরত বাংলাদেশী নাগরিকগণ ।

বিদেশে ভ্রমন,সেটেলমেন্ট এবং সিটিজেনশীপের জন্য আইন ও পররাষ্ট্রমন্ত্রণালয় এবং বাংলাদেশস্থ বিদেশী এম্বাসীগুলোর নির্দেশনা অনুযায়ী অসংখ্য ম্যারেজ এবং ডিভোর্স সার্টিফিকেট প্রদান করে আমরা প্রতিনিয়ত অগণিত প্রবাসীভাই-বোনদের ভালোবাসা ও প্রশংসা পাচ্ছি ।

দেশে এবং বিদেশে আইন ব্যবসায় নিয়োজিত (সিটিজেন ও ফ্যামেলী আইন প্রাকটিশনার ) আইনজীবী এবং বাংলাদেশে অবস্থানরত বিদেশী দূতাবাসগুলোর নিকট  কাজী অফিস গাজীপুর একটি দক্ষ ও নলেজ-বেইজড রেজিষ্ট্রি অফিস হিসেবে পরিচিত ।এসব স্বাতন্ত্র্য বৈশিষ্ট্য, আন্তরিক রিসেপশন, পেশাগত দক্ষতা এবং লাগসই প্রযুক্তির ব্যবহারে  কাজী অফিস গাজীপুর আধুনিকতার প্রশ্নে উত্তীর্ণ একটি রেজিষ্ট্রি অফিস।

আমাদের প্রদত্ত নির্ভুল এবং সঠিক পদ্ধতির ম্যারেজ ও ডিভোর্স সার্টিফিকেট এবং অন্যান্য ডকুমেন্ট যাচাই ( verify) করতে এসে বিদেশী এম্বাসীগুলোর প্রতিনিধিগণ ভাষাগত করেসপন্ডেন্সেও দারুন স্বাচ্ছন্দবোধ করেন ।

 

 

নিউজ বুলেটিন বা ব্লগ

Kazi Office Gazipur ব্লগে নিয়মিত চোখ রাখলে আপনি পাবেন বিয়ে-তালাক সংক্রান্ত অনেক আইনী প্রবন্ধ এবং এর আনুসঙ্গিক প্রশ্নোত্তর যা বিয়ে-তালাক সংক্রান্ত জটিল মাছয়ালার আইনী ব্যাখ্যার ব্যাপারে আপনার উৎসুখ মনের খোরাক যোগাবে ।

Data Management System

অনেক সময় অগ্নি দূর্ঘটনা ,অধিক্ষেত্রের পরিবর্তন এবং রেজিষ্ট্রারের মৃত্যু জনিত কারণে বিয়ে-তালাকের নথি-পত্রের মিসিং হতে পারে। এসব সমস্যা সমাধানের জন্য আমাদের রয়েছে শক্তিশালী Data Management এবং Back up System । ফলে প্রয়োজনের সময় search দিলেই বেরিয়ে আসবে আপনার বিয়ে-তালাকের যাবতীয় তথ্য ও দলিলপত্র । কাজী অফিস গাজীপুর (Kazi Office Gazipur) সর্বদা সহযোগী মনে আপনার সেবায় নিয়োজিত একটি প্রতিষ্ঠান।

কাজী অফিসে বিয়ে করতে কি কি লাগে?

      ১. বরের বয়স ২১ বছর হতে হবে ।
      ২. কনের বয়স ১৮ বছর হতে হবে।
      ৩. বয়স এবং ঠিকানা যাচাইয়ের জন্য জাতীয় পরিচয়পত্র (NID)/ পাসপোর্ট/ জন্ম নিবন্ধন/এস এস সি পরিক্ষার রেজিঃ কার্ড এর যে কোন একটির ফটোকপি। (জন্মনিবন্ধন ও রেজিঃ এর ক্ষেত্রে ছবি লাগবে)।
      ৪. দু’জন স্বাক্ষী (মুসলমান হতে হবে)।